জ্বালানি তেলের দাম বৃদ্ধিকে কেন্দ্র করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি করায় আব্দুল ওয়াহিদ (২৬) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

গতকাল শনিবার জকিগঞ্জের সীমান্ত এলাকা থেকে তাকে আটক করা হয়।

আব্দুল ওয়াহিদ জকিগঞ্জ পৌর এলাকার গন্ধদত্ত গ্রামের ইজ্জাদুর রহমানের ছেলে এবং ইজ্জাদুর বিএনপির ৪নং ওয়ার্ড কমিটির সহসভাপতি।

জানা যায়, সম্প্রতি জ্বালানি তেলের দাম বৃদ্ধির পর আব্দুল ওয়াহিদ জকিগঞ্জ বাজারের একটি জ্বালানি তেলের দোকানের সামনে গিয়ে মোটরসাইকেলে বসে প্রধানমন্ত্রীকে কটূক্তি করে ভিডিও করে নিজের ফেসবুকে আপলোড করেন। এ ভিডিওটি গত দুদিন থেকে ফেসবুকে ছড়িয়ে পড়ে। এ ঘটনার পর সিলেটজুড়ে ক্ষোভ দেখা দেয়। এরপর তৎপর হয়ে উঠে আইনশৃঙ্খলা বাহিনী।

পুলিশ জানায়, কটূক্তিকারী যুবককে আটকে জকিগঞ্জসহ সিলেটের বিভিন্ন উপজেলায় ওসি মোশাররফ হোসেনের নেতৃত্বে টানা অভিযান চলে। অভিযানে শনিবার ভোরে প্রথমে আব্দুল ওয়াহিদের ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়। আর বিকেল ৩টার দিকে জকিগঞ্জের সীমান্ত এলাকা থেকে তাকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশাররফ হোসেন জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি করে ভিডিও করার ঘটনায় অভিযুক্ত আব্দুল ওয়াহিদকে আটক করেছে পুলিশ। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে। এ ছাড়া ভিডিও ধারণকারীকে শনাক্ত করতে পুলিশ কাজ করছে বলে জানান তিনি।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Discover more from শুদ্ধস্বর ডটকম

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading