শুদ্ধস্বর রিপোর্ট ।

জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম ক্যান্সারে আক্রান্ত এবং রাজনীতিতে ফের সক্রিয় হওয়ার সম্ভাবনা খুবই কম বলে জানিয়েছেন তার ছোট ভাই অবসরপ্রাপ্ত মেজর জেনারেল সৈয়দ শাফায়াতুল ইসলাম।

রোববার (৪ নভেম্বর) কিশোরগঞ্জে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা জানান।

সৈয়দ শাফায়াতুল ইসলাম বলেন, সৈয়দ আশরাফ গুরুতর অসুস্থ। তিনি ফুসফুস ক্যান্সারে ভুগছেন। বর্তমানে ৪র্থ স্টেজে আছেন। তিনি কাউকেই চিনতে পারছেন না। এ পরিস্থিতিতে তার পক্ষে রাজনীতিতে ফিরে আসার সম্ভাবনা খুবই কম। আমরা এখন রাজনীতি নয় তার চিকিৎসার দিকেই বেশি গুরুত্ব দিচ্ছি।

তিনি বলেন, সৈয়দ আশরাফকে নিয়ে নানা ধরনের অপপ্রচার ও স্বার্থসিদ্ধির চক্রান্ত হচ্ছে মন্তব্য করে তার ছোট ভাই বলেন, তিনি (সৈয়দ আশরা) যেন সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরতে পারেন সে চেষ্টাই করা হচ্ছে। তাকে নিয়ে অহেতুক গুজব না ছড়াবেন না। সবার প্রতি এই অনুরোধ জানাই।

সৈয়দ শাফায়াত বলেন, তিনদিন আগে আমি ব্যাংকক থেকে এসেছি। তিনি আমাকে চিনতে পারছেন না, নিজের মেয়েকে পর্যন্ত চিনতে পারছেন না। কাউকেই চিনতে পারছেন না। তিনি গুরুতর অসুস্থ।

জেল হত্যা দিবস উপলক্ষে আয়োজিত সভায় সভাপত্বি করেন শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজের অধ্যক্ষ ডা. রুহুল আমিন খান। আর্র উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার শফিকুল ইসলাম, কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সুলতানা রাজিয়া, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরীফ সাদী, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক এনায়েত করিম অমি, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক বিলকিস বেগম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মামুন আল মাসুদ খান প্রমুখ । সৈয়দ আশরাফ রাজনীতিতে একজন পরিছন্ন ইমেজের মানুষ তিনি বাংলাদেশের অন্যতম স্থপতি সৈয়দ নজরুল ইসলামের পুত্র, তিনি যুক্তরাজ্যে ছিলেন অনেক দিন তার স্ত্রীও ক্যান্সারে মৃত্যুবরণ করেন ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Discover more from শুদ্ধস্বর ডটকম

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading