উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই : পানি সম্পদ প্রতিমন্ত্রী

পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক এমপি বলেছেন, একসময় বরিশাল নদীবেষ্টিত হওয়ায় গ্রাম হিসেবে পরিচিত ছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা টানা তিনবার সরকার গঠন করে দেশে ব্যাপক উন্নয়ন করেছেন। এ কারণে দক্ষিণাঞ্চলের মানুষের জীবনমান পাল্টে গেছে। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই।

মঙ্গলবার বেলা ১২টায় বরিশাল সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় ভাতাভোগীদের সঙ্গে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে সদর উপজেলাধীন চরমোনাই ইউনিয়নে সাহেবের হাট থেকে তুলাতলা হাট সড়ক রক্ষণাবেক্ষণ কাজের ভিত্তি প্রস্থর স্থাপন ও চরমোনাই ইউনিয়ন পরিষদের কমপ্লেক্স ভবনের নির্মান কাজের উদ্বোধন করেন প্রতিমন্ত্রী জাহিদ ফারুক। 

সদর উপজেলা পরিষদ নির্বাহী কর্মকর্তা মো. মনিরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন মহানগর শাখার সহসভাপতি আফজালুল করীম, চাঁদপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এইচএম জাহিদ, চরমোনাই ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক নুরুল ইসলাম, চরমোনাই ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মির্জা আনোয়ার হোসেন খান ও সাবেক সাধারণ সম্পাদক কামাল উদ্দিন মুন্সি, চন্দ্রমোহন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এসএম মতিউর রহমান, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি মো. জসিম উদ্দিন ও সদর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কেএম মেহেদী হাসান বাপ্পি সহ অন্যান্যরা।

অনুষ্ঠানে পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এমপি সামাজিক নিরাপত্তা কর্মসূচীর ভাতাভোগীসহ অনুষ্ঠানে মানুষের বিভিন্ন সমস্যা শোনেন এবং সেগুলো সমাধানের পদক্ষেপ নেন।

পরে দুপুর দেড়টায় বরিশাল সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের বিশ্বাসেরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন এবং একই ইউনিয়নের পশুরীকাঠি চাঁদের হাট বাজার সংলগ্ন শেখ রাসেল স্মৃতি সংসদ ভবনের উদ্বোধন করেন প্রতিমন্ত্রী জাহিদ ফারুক।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.