জার্মান আওয়ামীলীগের আহ্বায়ক কমিটি গঠন

জার্মান আওয়ামীলীগের উদ্যোগে গত ৩রা অক্টোবর ফ্রাঙ্কফুর্টের হাউস গালোস অডিটরিয়াম হলে এক কর্মীসভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন হেসেন ফ্রাঙ্কফুর্ট আওয়ামীলীগের সভাপতি নোমান হামীদ। কর্মীসভায় আলোচনা পরিচালনা করেন জনাব শিহাব খান।

সভায় বর্তমান জার্মান আওয়ামীলীগের রাজনৈতিক প্রেক্ষাপটের উপর বিস্তারিত আলোচনা হয়। সর্বসম্মত সিদ্ধান্ত অনুযায়ী একটি আহ্বায়ক কমিটি গঠন করার প্রস্তাব গৃহীত হয়।জার্মানির তৃণমূল পর্যায়ের বিপুল সংখ্যক আওয়ামীলীগের সর্বস্তরের নেতা কর্মীদের অংশগ্রহণে এই কর্মীসভা অনুষ্ঠিত হয়। সর্বসম্মত সিদ্ধান্ত অনুযায়ী জনাব শাহ আলমকে আহ্বায়ক ও মাহফুজুর রহমান ফারুককে সদস্য সচিব করে ৭১ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়

। আগামী ১৫ই অক্টোবর ২০২২ ফ্রান্কফুর্টে একটি গ্রহণযোগ্য সন্মেলন আয়োজন করার লক্ষ্যে আহ্বায়ক কমিটি শীঘ্রই একটি সন্মেলন প্রস্তুতি কমিটি গঠন করবে। সভায় বক্তব্য রাখেন সর্বজনাব শাহ্ আলম, মাহফুজ ফারুক, মোহাম্মদ রিপন, মানিক মিয়া, শেখ আলম, মোহাম্মদ তোফাজ্জল হোসেন সেন্টু, শফিক মার্ক্স ট্রাউড, মিন্টু গোম্বের্ট, মোহাম্মদ আব্দুল্লাহ, সৈয়দ আহসান, সাইফুল ইসলাম, কামরুল ইসলাম, তারেক আহমেদ, মাখন সরকার, রাসেদ ভূইয়া, সেলিম আলী, মোহাম্মদ ইসলাম, সহ আরো অনেকে।

ফাতেমা রহমান রুমা , ডিবিসি টিভির জার্মান প্রতিনিধি ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.