ফের একসঙ্গে শাকিব খান ও নুসরাত ফারিয়া

‘শাহেনশাহ’ নামে একটি সিনেমায় প্রথমবার একসঙ্গে অভিনয় করেছিলেন শাকিব খান ও নুসরাত ফারিয়া। সিনেমাটি ব্যবসায়িকভাবে সফলতা পায়নি। এর পর আর কোনো সিনেমায় একসঙ্গে দেখা যায়নি তাদের। তবে একটি বিজ্ঞাপনে অভিনয় করেছিলেন তারা। দীর্ঘদিন আবারও জুটি বেঁধে কাজ করতে যাচ্ছেন এ দুই তারকা।

তবে সিনেমায় নয়, বিজ্ঞাপনে। গত বছরের শুরুর দিকে একটি রং কোম্পানির মডেল ও শুভেচ্ছাদূত হিসাবে চুক্তিবদ্ধ হন তারা। এরপর একসঙ্গে করেন একটি বিজ্ঞাপনেও। একই প্রতিষ্ঠানের নতুন একটি বিজ্ঞাপনে আবারও জুটি হচ্ছেন শাকিব খান ও নুসরাত ফারিয়া। চলতি মাসের মাঝামাঝি রাজধানীতেই বিজ্ঞাপনটির শুটিং হবে বলে জানা গেছে।

এ প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘প্রতিষ্ঠানটির একটি বিজ্ঞাপনে আগেও অভিনয় করেছি।

শিগ্গির বড় অ্যারেজমেন্টে আরও একটি বিজ্ঞাপন করার কথা হচ্ছে। আশা করছি ভালো একটি কাজ হবে।’ এদিকে দীর্ঘ নয় মাস আমেরিকায় অবস্থানের পর গত মাসের তৃতীয় সপ্তাহে দেশে ফিরেছেন শাকিব খান। আমেরিকায় স্থায়ীভাবে বসবাস করার জন্য গ্রিন কার্ডের আবেদন করেছেন। সেটার অনুমতিও পেয়েছেন। আপাতত ট্রাভেল পারমিট নিয়ে বাংলাদেশে এসেছেন।

মাস দুয়েকের মধ্যে তিনি আবারও আমেরিকায় উড়াল দেবেন বলে জানা গেছে। দেশে অবস্থানকালীন সরকারি অনুদানপ্রাপ্ত ‘মায়া’ নামে একটি সিনেমায় কাজ করবেন। এ সিনেমার সহ-প্রযোজকও তিনি। অন্যদিকে নুসরাত ফারিয়া এখন একটি ছবির শুটিংয়ে ব্যস্ত। সেখান থেকে ফিরেই শাকিবের সঙ্গে বিজ্ঞাপনে অংশ নেবেন বলে জানা গেছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.