গোপালগঞ্জে রেল ক্রসিংয়ে ট্রেনে কাটা পড়ে নিহত ৫ নির্মাণ শ্রমিকের দাফন ও শেষকৃত্য সম্পন্ন হয়েছে।

শুক্রবার সকালে নিহতদের বাড়ি কাশিয়ানী উপজেলার পারুলিয়া গ্রামে দাফন ও শেষকৃত্য সম্পন্ন হয়।
কাশিয়ানী উপজেলা নির্বাহী অফিসার মো. মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গতকাল রাতে কাশিয়ানী উপজেলার মহেশপুর ইউনিয়নের কাঠামদরবোস্ত কাগদী রেল ক্রসিংয়ে টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় কাটা পড়ে ৫ শ্রমিক নিহত হন। রাতেই মরদেহ ময়নাতদন্ত ছাড়া পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে এবং সকালে নিহতদের দাফন ও শেষকৃত্য সম্পন্ন হয়েছে। এ ছাড়া জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতদের পরিবারকে ১০ হাজার টাকা করে সহায়তা প্রদান করা হয়েছে।

এর আগে গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে ফরিদপুরের বোয়ালমারী এলাকায় একটি নির্মাণাধীন ভবনের ঢালাইয়ের কাজ করে কংক্রিট মিক্সার মেশিন নিয়ে ১৪ জন শ্রমিক গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার পারুলিয়ায় ফিরছিলেন। এ সময় মিক্সার মেশিন বহনকৃত নসিমনটি কাগদী রেল ক্রসিং পার হওয়ার সময় রাজশাহী থেকে ছেড়ে আসা গোপালগঞ্জগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনটি ধাক্কা দেয়। এতে ট্রেনে কাটা পড়ে পাঁচ শ্রমিক ঘটনাস্থলেই নিহত হন এবং আহত হন চারজন। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মী ও পুলিশ হতাহতদের উদ্ধার করে। আহতদের কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, কাশিয়ানী উপজেলার পারুলিয়া গ্রামের মালেক শিকদারের ছেলে রাজ্জাক শিকদার( ৪০), পারুলিয়া ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের বিজয় মৃধার ছেলে সুজন মৃধা (৩৬), রবিন বিশ্বাসের ছেলে অমৃত বিশ্বাস (৩৫), নিরোধ দাসের ছেলে পরিতোষ দাস (৩০) ও মহের বিশ্বাসের ছেলে হিরামন বিশ্বাস (৪৫)।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Discover more from শুদ্ধস্বর ডটকম

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading