নিজ বসতবাড়ির উঠান পরিষ্কারের সময় পূজামণ্ডপে নেওয়া বিদ্যুতের তারে জড়িয়ে চাচা-ভাতিজাসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। এর মধ্যে গুরুতর একজনকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আজ সোমবার বেলা ৯টার দিকে বগুড়ার শেরপুর উপজেলার বিশালপুর ইউনিয়নের চুরকুটা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার বিশালপুর ইউনিয়নের চুরকুটা গ্রামের বির্জন চন্দ্র ভুঁইয়ার ছেলে ক্ষিতিশ চন্দ্র ভুঁইয়া (৬৫), তার ভাতিজা একই গ্রামের বিমল চন্দ্র ভুঁইয়ার ছেলে পলাশ চন্দ্র ভুঁইয়া (৩৫) ও প্রতিবেশী চাঁন চন্দ্র ভুঁইয়ার ছেলে ক্ষিতিশ চন্দ্র ভুঁইয়া (৩০)। শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেন।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, গ্রামের চুরকুটা দুর্গা মন্দির পূজামণ্ডপে নেওয়া বিদ্যুৎ লাইনের তারে বিদ্যুতায়িত হয়ে পড়েন ক্ষিতিশ চন্দ্র। এ সময় তাকে উদ্ধার করতে এগিয়ে যান ভাতিজা পলাশ চন্দ্র ভুঁইয়া, ছেলে শ্রী রুবেল চন্দ্র ভুঁইয়া, প্রতিবেশী ক্ষিতিশ চন্দ্রসহ ছয়জন। এরপর তারাও বিদ্যুতায়িত হয়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দেন।

কিন্তু হাসপাতালে নেওয়ার পথেই ওই তিনজন মারা যান। এ ছাড়া অন্য আহতদের মধ্যে গুরুতর আহত শ্রী রুবেল চন্দ্র ভুঁইয়াকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর বাকি দুজন প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি চলে যাওয়ায় তাদের নাম পরিচয় জানা যায়নি বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Discover more from শুদ্ধস্বর ডটকম

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading