সিলেট-তামাবিল সড়কের দরবস্তবাজার এলাকায় দ্রুতগতির একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা মোটরসাইকেল ওয়ার্কশপে ঢুকে পড়লে প্রতিষ্ঠানটির মালিক ও দুই মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই মারা গেছেন। গুরুতর আহত হয়েছেন আরো দুজন। এ দুর্ঘটনায় নিহতদের দেহ ছিন্নভিন্ন হয়ে গেছে।

রবিবার (২ মে) দিনগত মধ্যরাত দেড়টার দিকে জৈন্তাপুর উপজেলার দরবস্তবাজার এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। ঘাতক ট্রাকটি সিলেট থেকে ইট নিয়ে জাফলংয়ের দিকে যাচ্ছিল।

স্থানীয়রা জানান, দরবস্তবাজার এলাকায় রাস্তার পাশে একটি ওয়ার্কশপের সামনে অবস্থান করছিলেন তিন যুবক। এসময় জাফলং থেকে সিলেটগামী একটি ট্রাক ওই এলাকা অতিক্রম করার সময় তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন সিলেটের কানাইঘাট উপজেলার গাছবাড়ি নয়াগ্রামের সিফত উল্লাহর ছেলে আশিক আহমদ (৩১) একই গ্রামের শহর উল্লাহ মৌলভীর ছেলে সুলতান আহমদ (৩০) এবং ওয়ার্কশপের কর্মচারী গোলাপগঞ্জের সুহেল আহমদ (৩০)। দুর্ঘটনায় সুমন ও সাহেল নামে আরো দুই যুবক গুরুতর আহত হন। হতাহতদের উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

খবর পেয়ে জৈন্তাপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা রাত ২টার দিকে ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে।

ঘটনাস্থল থেকে জৈন্তাপুর থানার পরিদর্শক (তদন্ত) ওমর ফারুক বলেন, দরবস্ত বাজারসংলগ্ন সুহেল আহমদের ওয়ার্কশপে গাড়ির কাজ করাচ্ছিল আশিক ও সুলতান। রাত দেড়টার দিকে জাফলং থেকে ছেড়ে আসা দ্রুতগামী ট্রাক ঘটনাস্থলে পৌঁছামাত্র রাস্তার পাশে অবস্থান করা পাঁচ যুবককে চাপা দেয়। এতে ঘটনাস্থলে আশিক, সুলতান ও সুহেল মারা যান। অপর দুজনকে গুরুতর অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি বলেন, এসময় রাস্তার পাশে থাকা একটি মোটরসাইকেলও গুঁড়িয়ে দেয় এবং দাঁড়িয়ে থাকা একটি পিকআপ ভ্যানকেও ধাক্কা দেয় বেপরোয়া ট্রাকটি। চালক চলন্ত গাড়িতে ঘুমিয়ে পড়ায় এ দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। দুর্ঘটনার পরপরই চালক পালিয়ে গেছে। তবে ট্রাকটি জব্দ করেছে পুলিশ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Discover more from শুদ্ধস্বর ডটকম

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading