করোনাভাইরাসের সংক্রমণ রোধে ভ্যাকসিন আনার জোর চেষ্টা চলছে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। তিনি বলেন, ‘আমরা ভ্যাকসিন আনার জন্য চেষ্টা চালাচ্ছি। চীন ও রাশিয়ার সঙ্গে চুক্তিবদ্ধ হচ্ছি। আশা করি আমরা খুব তাড়াতাড়ি ভ্যাকসিন পেয়ে যাব।’ আজ শুক্রবার বিকেলে মানিকগঞ্জ সদর উপজেলার গড়পাড়াস্থ শুভ্র সেন্টারে করোনায় ক্ষতিগ্রস্ত দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে তিনি এ কথা বলেন।

ঈদে মানুষের বাড়ি ফেরা নিয়ে করোনা সংক্রমণ ছড়িয়ে পড়ার আশঙ্কা প্রকাশ করেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। তিনি বলেন, ‘ঈদকে সামনে রেখে ফেরিঘাটগুলোতে মানুষের ভিড় লক্ষ করা যাচ্ছে। এতে করোনাভাইরাস ছড়াতে বেশি সময় লাগবে না। বেশি সংক্রমিত হলে হাসপাতালে জায়গা থাকবে না, অক্সিজেন থাকবে না। এতে যে কী সমস্যা হবে তা বলে বোঝানো যাবে না।’

দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের অনুষ্ঠান সঞ্চালনা করেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফসার উদ্দিন। এ সময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক এস এম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম মহীউদ্দীন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মজিদ ফটো, যুগ্ম সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা।

আরও উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগের সভাপতি মোনায়েম খান, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, চেম্বার অব কমার্সের পরিচালক আবু বকর সিদ্দিক খান তুষার প্রমুখ। অনুষ্ঠানে সদর ও সাটুরিয়া উপজেলার ২ হাজার দুঃস্থ পরিবারের মাঝে চাল, ডাল, আলু, তেল, লবন ও চিনি বিতরণ করা হয়।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Discover more from শুদ্ধস্বর ডটকম

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading