Friday April16,2021

চট্টগ্রামের মীরসরাইয়ে লরির চাপায় দুই যন্ত্রশিল্পী পার্থ গুহ ও হানিফ আহমেদ নিহতের ঘটনায় দায়ের করা মামলায় সেই লরিচালককে গ্রেপ্তার করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদে চালক জানিয়েছেন, ভোরের দিকে তিনি ঘুমিয়ে পড়েছিলেন। তখনই দুর্ঘটনাটি ঘটে। গতকাল ভোরে নগরীর আকবর শাহর পাকা রাস্তার মাথা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। লরিচালকের নাম আলী আক্কাস। তিনি কুমিল্লা জেলার লাঙ্গলকোট উপজেলার পরৈপাড়া গ্রামের বাসিন্দা।

জোরারগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফিরোজ হোসেন বলেন, গতকাল ভোরে আলী আক্কাস চট্টগ্রাম থেকে লরি চালিয়ে যাচ্ছিলেন। আকবর শাহ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আক্কাস জানিয়েছেন, দুর্ঘটনার সময় তিনি ঘুমিয়ে পড়েছিলেন।

ওসি আরও বলেন, আশ্বর্যজনক হলেও সত্য, ৬৮ বছর বয়সেও তার বৈধ ড্রাইভিং লাইসেন্স রয়েছে। যার মেয়াদ ২০২৫ সাল পর্যন্ত। ড্রাইভিং লাইসেন্স জব্দ করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত শনিবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাই এলাকায় ঢাকা থেকে কক্সবাজারগামী মাইক্রোবাসের উল্টো দিক থেকে রাস্তা ক্রস করে একটি লরি সামনে থেকে ধাক্কা দেয়। এতে প্যাড বাদক পার্থ প্রতিম গুহ (৫০) ও পার্কাসন বাদক হানিফ আহমেদ (৪১) নিহত হন। তারা উভয়েই একটি ব্যান্ড দলের সদস্য ছিলেন। দুর্ঘটনায় গাড়িতে থাকা তরুণ সংগীতশিল্পী বিউটি খান, নন্দন, রাহাত, পাপ্পু এবং তাওহীদও মারাত্মক আহত হন। তাদের মধ্যে বিউটি খানের অবস্থা এখনো সংকটাপন্ন।