গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী থানার আহাকি এলাকা ও কালিয়াকৈরে রতনপুর এলাকায় ট্রেনে কাটা পড়ে দুই শিশুসহ তিনজনের মৃত্যু হয়েছে।

রোববার সকাল ও দুপুরে এই পৃথক দুই দুর্ঘটনা ঘটেছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী সুন্দরবন এক্সপ্রেস ট্রেনটির নিচে দুই শিশু কাটা পড়ে। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। এদের বয়স আনুমানিক ১৩-১৪ বছর।

গাজীপুর মেট্রোপলিট কোনাবাড়ী থানা এবং রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ দুটি উদ্ধার করেছে।

কোনাবাড়ী থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. মালেক খসরু খান জানান, নিহতদের পরিচয় পাওয়া যায়নি। তাদের কাছে লাটিম রয়েছে। ধারণা করা হচ্ছে, শিশু দুজন ওই রেল লাইনের পাশে খেলতে এসে এ দুর্ঘটনায় পড়েছে। নিহতের দুজনের পড়নেই জিন্সের প্যান্ট এবং একজনের শরীরে কমলা রঙের গেঞ্জি রয়েছে।

জয়দেবপুর রেলওয়ে জংশন পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুল মান্নান জানান, খবর পেয়ে দুপুরে ঘটনাস্থলে গিয়ে দুই শিশুর লাশ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, তারা রেললাইনের পাশে লাটিম খেলছিল। তাদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

অন্যদিকে কালিয়াকৈর উপজেলার রতনপুর এলাকায় বোরবার সকালে ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে। তার পরিচয় পাওয়া যায়নি।

এলাকাবাসী ও রেলওয়ে কর্তৃপক্ষ জানান, ওই যুবক কালিয়াকৈর উপজেলার রতনপুর এলাকায় জয়দেবপুর-রাজশাহী রেললাইনের ওপর দিয়ে হাঁটছিলেন। এ সময় ঢাকাগামী সিরাজগঞ্জ এক্সপ্রেসের একটি ট্রেনের নিচে ওই যুবক কাটা পড়েন। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।
ওই যুবকের পড়নে ছিল শার্ট ও লুঙ্গি। এছাড়া তার পাশে পড়ে ছিল একটি ব্যাগের ভিতরে খাতা, কলম ও সাবান।

স্থানীয় রতনপুর রেলষ্টেশনের সহকারী রেলষ্টেশন মাষ্টার শাহিনুল ইসলাম শামীম জানান, ট্রেনে কাটা পড়া যুবকের লাশ পুলিশ উদ্ধার করে নিয়ে গেছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Discover more from শুদ্ধস্বর ডটকম

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading