Wednesday April14,2021

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সবসময় চুপচাপ থাকেন শ্রেয়া ঘোষাল। যখন বিয়ে করেছিলেন, তখনও লোকে ঠিক জানতে পারেনি কবে, কখন, কোথায় ও কার সঙ্গে বিয়ের পিড়িতে বসেছিলেন তিনি।

বিয়ের ছবি যখন সামাজিকমাধ্যমে পোস্ট করেছিলেন, তখন তো শ্রেয়া প্রেমীকের চক্ষুচড়ক অবস্থা… এ কী! কবে ঘটনাটি ঘটলো? বড় ব্যপার হলো ১০ বছর প্রেমের পর বিয়ে করেছিলেন শ্রেয়া। স্বামীর নাম শিলাদিত্য মুখোপাধ্যায়।

নতুন খবর হলো, মা হতে যাচ্ছেন বলিউড-টলিউড সিনেমার গানের রাণী শ্রেয়া। এবার আর রাখ ঢাক রাখেননি। সামাজিক যোগযোগমাধ্যম ফেসবুকে নিজেই পোস্ট করে মা হবেন বলে জানিয়ছেন চারটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এই সঙ্গীতশিল্পী।

ফেসবুকে শ্রেয়া লিখেছেন- ‘ছোট্ট শিলাদিত্য আসছে! আমি এবং শিলাদিত্য আপনাদের সবাইকে এ সংবাদটি জানাতে গিয়ে শিহরিত হচ্ছি। আপনাদের আশীর্বাদ ও ভালোবাসা চাই, যাতে করে আমাদের জীবনের এই নতুন অধ্যায়ের জন্য প্রস্তুত থাকতে পারি।’

শুধু পোস্ট নয়, নিজের বেবি বাম্পের ছবিও পোস্ট করেছেন শ্রেয়া। ছবিতে দেখা যাচ্ছে, সাগরিকা পাড়ের ছবি প্রিন্টের একটি পোশাক পরে আছেন শ্রেয়া। পেটে হাত দিয়ে নিজের অনাগত সন্তানের অনুভব বোঝার চেষ্টা করছেন তিনি।

উল্লেখ্য, ৩৩ বছর বয়সে শ্রেয়া ফিল্মফেয়ার জিতেছেন ছয়বার। শুধু হিন্দি নয় বাংলা, মালায়লাম, তামিল সব ভাষার ছবিতেই গান গেয়েছেন তিনি। ১৬ বছর বয়সে সঙ্গীত বিষয়ক টিভি রিয়েলিটি শো ‘সা রে গা মা পা’-এর মাধ্যমে সঙ্গীত জগতে পা রাখেন এই সঙ্গী শিল্পী। ২০০২ সালে সঞ্জয় লীলা বানসালির ‘দেবদাস’ ছবির মাধ্যমে হিন্দি ছবিতে প্লেব্যাক শুরু করেন শ্রেয়া।