Monday March8,2021

নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার নবনির্বাচিত মেয়র ও দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা বিএনপি-জামায়াতের পেইড এজেন্ট হিসেবে বিষোদগার করছেন— এমন অভিযোগ তুলেছেন ফেনীর আওয়ামী লীগ নেতারা।

তারা কাদের মির্জাকে টেন্ডারবাজ, চাঁদাবাজ, মাদকাসক্ত বলেও আ্যখায়িত করেছেন।

আজ মঙ্গলবার দুপুরে ফেনী শহরের একটি রেস্তোরাঁয় আয়োজিত সংবাদ সম্মেলনে সোনাগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহির উদ্দিন মাহমুদ এসব কথা বলেন।

জহির উদ্দিন মাহমুদ, দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতন ও ফেনী পৌরসভার নবনির্বাচিত মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী যৌথভাবে এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, ফুলগাজী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলিমসহ অনেকে।

তারা বলেন, কাদের মির্জা যুক্তরাষ্ট্র ভ্রমণের নামে পলাতক তারেক রহমানের সঙ্গে ভিডিও করফারেন্সের মাধ্যমে মিটিং করেন। বিএনপি ও জামায়াত নেতাদের সঙ্গে যোগাযোগ করেন। ভবিষ্যতে মওদুদ আহমদের আসনে বিএনপি থেকে মনোনয়ন নিশ্চিত করার শর্তে তিনি আওয়ামী লীগের নাম ভাঙেয়ে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন করছেন।

আমাদের নেত্রী শেখ হাসিনা, ওবায়দুল কাদের ও নিজাম হাজারীর বিরুদ্ধে আবারও কথা বললে তাকে গ্রেপ্তার ও শাস্তির দাবিতে ফেনীতে মহাসড়ক অবরোধ করা হবে।