Sunday February28,2021

তদন্তে নিশ্চিত অপরাধী না হওয়া পর্যন্ত হয়রানীর সুযোগ নেই: বিএমপি কমিশনার

বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি) কমিশনার মো. শাহাবুদ্দিন খান অভিভাবকদের উদ্দেশ্যে বলেছেন, আপনার সন্তানরা ঝুঁকিপূর্ণ এলাকায় যাতায়াত করে কি-না, সে কোথায় যায়, কার সাথে মিশে তা নজরদারী করে সংশোধনের চেষ্টা করবেন। ব্যর্থ হলে পুলিশকে জানাবেন। এ ব্যাপারে সমাজের সর্বস্থরের জনগণের সহায়তা কামনা করেন তিনি।

শনিবার দুপুরে বরিশাল মেট্রোপলিটনের কোতয়ালী মডেল থানার ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সদস্যদের প্রতি স্বচ্ছতা, জবাবদিহিতা ও ন্যায্যতার ভিত্তিতে নির্ভেজাল, দুনীর্তিমুক্ত ও প্রভাবহীন পুলিশী সেবা দেওয়ার নির্দেশনা দেন পুলিশ কমিশনার।

তিনি আরও বলেন, কতিপয় দুষ্ট লোকের মামলায় নাম আসলেও ঘাবড়ানোর কিছু নেই। তদন্তে নিশ্চিত অপরাধী না হলে বিন্দুমাত্র পুলিশী হয়রানীর সুযোগ নেই বলে তিনি প্রতিশ্রুতি দেন। টিকা নিয়ে বিভ্রান্ত না হয়ে সকলকে টিকা নেওয়ার অনুরোধ করেন তিনি।

কোতয়ালী মডেল থানার সহকারী কমিশনার মো. রাসেলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিসিম। এছাড়া সহকারী কমিশনার (ট্রাফিক) মো. রবিউল ইসলাম শামীম, গোয়েন্দা বিভাগের পরিদর্শক কমলেশ হালদার, কোতয়ালী থানার পরিদর্শক (অপারেশন) মো. মোজাম্মেল হোসেনসহ অন্যান্যরা অনুষ্ঠানে বক্তব্য রাখেন।