Friday March5,2021

করোনাভাইরাস থেকে সুরক্ষিত থাকতে অন্যান্য দেশের মতো বাংলাদেশেও টিকাদান শুরু হয়েছে। টিকা গ্রহণ করছেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। এরই ধারাবাহিকতায় টিকা নিলেন নব্বই দশকের জনপ্রিয় জুটি নাঈম-শাবনাজ।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে করোনার টিকা নেন এই তারকা দম্পতি। টিক গ্রহণের পর দুজনই সুস্থ ও স্বাভাবিক রয়েছেন। এ প্রসঙ্গে নাঈম বলেন, ‘আলহামদুলিল্লাহ। অবশেষে করোনার ভ্যাকসিন গ্রহণ করলাম। আল্লাহর রহমতে আমরা ভালো আছি। আপনারাও ভ্যাকসিন নিয়ে নিন। সবার জন্য দোয়া রইলো।’

পরিচালক এহতেশামের ‘চাঁদনী’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় একসঙ্গে পা রাখেন নাঈম ও শাবনাজ। এরপর ‘দিল’, ‘জিদ’, ‘অনুতপ্ত’, ‘সোনিয়া’, ‘সাক্ষাৎ’, ‘টাকার অহংকার’, ‘ফুল আর কাঁটা’, ‘চোখে চোখে’সহ অনেক জনপ্রিয় চলচ্চিত্র উপহার দেন এই জুটি।

অভিনয় ক্যারিয়ারে জুটি বেঁধে ২১টির বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন নাঈম-শাবনাজ। তাদের একসঙ্গে অভিনীত শেষ চলচ্চিত্রের নাম ‘ঘরে ঘরে যুদ্ধ’। ১৯৯৪ সালে মুক্তি পায় এটি। নাঈম-শাবনাজ পর্দা থেকে হারিয়ে গেলেও দর্শকের হৃদয়ে এখনো অমলিন। নাঈম-শাবনাজ দম্পতির দুটি কন্যা সন্তান রয়েছে। তবে তারা এখনো শোবিজে পা রাখেননি।