Monday March8,2021

West Indies’ Nkrumah Bonner plays a shot during the first day of the second Test cricket match between West Indies and Bangladesh at the Sher-e-Bangla National Cricket Stadium in Dhaka in February 11, 2021. (Photo by Munir Uz zaman / AFP)

খুলনায় বাসের ভেতরে হেলপারকে কুপিয়ে হত্যা

খুলনা মহানগরীর শিববাড়ী মোড়ে সোহাগ পরিবহনের একটি বাসের ভেতরে হেলপার সাব্বিরকে (২৬) হত্যা করা হয়েছেন। বৃহস্পতিবার মধ্যরাতের পর তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয় বলে ধারণা করা হচ্ছে।

সোহাগ পরিবহনের কর্মচারীরা জানান, বৃহস্পতিবার রাত ১২টার দিকে বাসটিকে (ঢাকা মেট্রো ব-১৪-৭১৫৩) শিববাড়ি মোড়ে এনে রাখা হয়। শুক্রবার সকালে বাসটি ঢাকার ট্রিপে যাওয়ার কথা ছিল।

সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মমতাজুল হক জানান, রাতে সোহাগ পরিবহনের বাসটি ঢাকা থেকে আসার পর ড্রাইভার সেখানে রেখে বাড়ি চলে যান। হেলপার সাব্বির বাসে থেকে যান। সকালে আরেকজন ড্রাইভারের বাসটি নিয়ে ঢাকায় যাওয়ার কথা ছিল। ভোরের দিকে দুর্বৃত্তরা বাসের ভেতরে ঢুকে হেলপার সাব্বিরকে কুপিয়ে হত্যা করে চলে যায়। সকালে অন্য কর্মীরা বাসে ঢুকে তার লাশ দেখতে পান। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।