Tuesday March9,2021

বলিউডের পর হলিউডেও নিজের অবস্থান তৈরি করেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ক্যারিয়ারের এই সাফল্য খুব সহজে ধরা দেয়নি। বরং নানা সময়ে নানা ধরনের সংগ্রাম করতে হয়েছে এই অভিনেত্রীকে। ক্যারিয়ারের ওঠা-নামার মাঝেও ঝুঁকি নিতে দ্বিধা করেননি, ব্যর্থ হলেও তা সামলে উঠেছেন।

সবার জীবনে কোনো না কোনোভাবে ব্যর্থতা আসে। ব্যর্থতা কাটিয়ে ওঠার পরামর্শ দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। এ অভিনেত্রী একটি ভিডিও সাক্ষাৎকার পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সেখানে তাকে এ বিষয়ে কথা বলতে দেখা যায়।

প্রিয়াঙ্কা চোপড়া বলেন, ব্যর্থতা সবার জীবনে আসে। কিন্তু ব্যর্থতা থেকে শিক্ষা নিয়ে তৈরি করতে হবে ঐতিহ্য। সব ঝুঁকিই কিন্তু কার্যকর হবে না। তাই বলে ঝুঁকি নেওয়া যাবে না, এমন নয়। ব্যর্থতায় ভেঙে পড়লে চলবে না। বরং সেখান থেকেই খুঁজে নিতে হবে সাফল্যের উপাদান।

ব্যর্থতার পর উঠে দাঁড়ানোর মধ্যেই আসল লড়াই লুকিয়ে থাকে। কোনো ব্যক্তি ব্যর্থতাকে কীভাবে সামাল দিচ্ছেন, তার উপরই পরবর্তী জীবনের সাফল্য নির্ভর করে বলে মনে করেন প্রিয়াঙ্কা।

২০১৮ সালের ডিসেম্বরে ভালোবেসে ঘর বাঁধেন প্রিয়াঙ্কা-নিক জোনাস। ভারতের যোধপুরে উমেদ প্যালেসে খ্রিস্টান ও হিন্দু রীতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রে শ্বশুরবাড়িতে অবস্থান করছেন এই অভিনেত্রী।