Thursday January21,2021

ক্ষমতাসীন দলের নেতারা বিদেশে টাকা পাচার করছেন, বাড়ি করছেন বলে অভিযোগ করেছেন বসুরহাট পৌরসভায় নৌকা প্রতীকের মেয়রপ্রার্থী আবদুল কাদের মির্জা। তিনি বলেন, বিদেশে টাকা পাচার করা হচ্ছে। আমাদের পাতি নেতারা পর্যন্ত আমেরিকায় গিয়ে গাড়ি কিনেছে, বাড়ি করেছে। সেখানে গিয়ে মাদক, নারী ও ক্যাসিনোকাণ্ডে জড়িয়ে পড়েছে। নেত্রী শেখ হাসিনা এই চোরদের কত পাহারা দেবেন?
ওবায়দুল কাদেরের ছোটভাই ও বসুরহাট পৌরসভায় একাধিকবার নির্বাচিত মেয়র আবদুল কাদের মির্জা আজ সকাল ৮টায় তার নির্বাচনী অফিসে লাইভ ভিডিওতে এসব কথা বলেন। তিনি বলেন, সামান্য বাংলা মদ খেলে আমরা মাদকসেবীদের পিটাই, জেলে দিই।  আর এমপিদের মদের আসরে গিয়ে পুলিশ স্যালুট মারে। পাহারা দেয়।
বসুরহাট পৌরসভার নির্বাচনে বিএনপি প্রার্থীর পক্ষে আওয়ামী লীগের এক এমপির অবস্থান তোলে ধরে তিনি বলেন, নোয়াখালীর এক এমপি বিএনপি নেতা হারুনের মাধ্যমে ৫০ লাখ টাকা বসুরহাটে পাঠিয়েছেন। আওয়ামী লীগের ওই এমপি টাকা পাঠিয়ে অস্ত্র পাঠিয়ে নির্বাচনকে বানচাল করার করার জন্য, অস্থিতিশীল করার জন্য ষড়যন্ত্রে মেতে উঠেছেন বলে অভিযোগ করেন তিনি।

এই নির্বাচনে তিনি জয়ের আশা ব্যক্ত করে বলেন, ভোটাররা ভোট দেবেন।  ভোটের দিন বাইরে কোনো অনিয়ম ঘটলে পুলিশ, প্রশাসন, ডিসি, নির্বাচন অফিসারকে জবাব দিতে হবে। ভোটে জয়ী হব ইনশাআল্লাহ। আমি মানুষের শতভাগ সাড়া পাচ্ছি। এখন আমার চেষ্টা হবে যেন কেউ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে না পারে, জনগণের রক্ত ঝরাতে না পারে।  সুত্র, মানবজমিন ।