Monday March8,2021

পাকিস্তানের সাবেক অধিনায়ক ও তারকা অলরাউন্ডার শোয়েব মালিক সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন। গতকাল রোববার রাতে পাঞ্জাবে পাকিস্তান সুপার লিগ-পিএসএলের ড্রাফট শেষে বাড়ি ফেরার পথে দুর্ঘটনার শিকার হন তিনি। দুর্ঘটনায় স্পোর্টস কারের সামনের অংশ পুরোটা দুমড়ে মুচড়ে গেলেও শোয়েবের মারাত্মক কোনো ক্ষতি হয়নি বলে জানা গেছে।

এ ঘটনায় রাতেই টুইট করে ৩৮ বছর বয়সী ক্রিকেটার লিখেছেন, ‘আমি পুরোপুরি ঠিক আছি…। এটা কেবল একটা দুর্ঘটনা ছিল এবং সৃষ্টিকর্তা রক্ষা করেছেন।’

ভক্তদের সবাইকে ধন্যবাদ দিয়ে শোয়েব মালিক বলেন, ‘সবাই যে ভালোবাসা দেখিয়েছেন আমি তার জন্য কৃতজ্ঞ।’

টাইমস নাউ নিউজসহ একাধিক আন্তর্জাতিক গণমাধ্যমের খবরে বলা হয়েছে, পাকিস্তানের সাবেক এই অধিনায়ক হাই স্পিডে গাড়ি চালাচ্ছিলেন। এ সময় তার স্পোর্টস কারটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। পরে একটি ট্রাকের সঙ্গে কারটির সংঘর্ষ হয়। ট্রাকটি স্থির অবস্থায় দাঁড়িয়ে থাকার ফলে প্রাণে বেঁচে যান মালিক। একটি রেস্তোরাঁর পাশে দাঁড়িয়ে ছিল ট্রাকটি। ন্যাশনাল হাই পারফরম্যান্স সেন্টারের পাশে পার্কিংয়ে ছিল সেটি। মালিকের গাড়ি সজোরে গিয়ে ধাক্কা দেয় সেই ট্রাকের পেছনের অংশে।

এ ঘটনায় ট্রাকের তেমন ক্ষতি না হলেও মালিকের গাড়ির সামনের অংশ ভেঙে একেবারে দুমড়ে মুচড়ে যায়। কাকতালীয়ভাবে গাড়ির ড্রাইভিং সিটের দিকে কোনো ক্ষয়ক্ষতি হয়নি। তাই অক্ষতই আছেন মালিক।

প্রত্যক্ষদর্শীদের দাবি, মালিকের সঙ্গে গাড়িতে ওয়াহাব রিয়াজও ছিলেন। দুর্ঘটনার পর অক্ষত আছেন পাকিস্তানের এই ফার্স্ট বোলারও।

পাকিস্তানের হয়ে ৩৫টি টেস্ট, ২৮৭টি ওয়ানডে ও ১১৬টি টি-টোয়েন্টি খেলা মালিক এখন শুধু টি-টোয়েন্টি ফরম্যাটে খেলছেন।