Thursday March4,2021

প্রয়াত বলিউড অভিনেতা ‍সুশান্ত সিং রাজপুত। মহাকাশ নির্ভর একটি সিনেমা নির্মাণের স্বপ্ন দেখেছিলেন এই অভিনেতা। কিন্তু বেঁচে থাকতে তার এই স্বপ্ন পূরণ হয়নি।

সুশান্তের এই অপূর্ণ স্বপ্ন পূরণ করতে চান নির্মাতা সঞ্জয় পুরান সিং চৌহান। তার প্রতি শ্রদ্ধা জানিয়ে মহাকাশ নিয়ে সিনেমা তৈরির পরিকল্পনা করেছেন এই নির্মাতা।

এর আগে সঞ্জয় পুরান সিং সৌহানের ‘চান্দা মামা দূর কে’ সিনেমায় সুশান্তের অভিনয়ের কথা ছিল। এতে একজন মহাকাশচারীর ভূমিকায় এই অভিনেতার অভিনয়ের কথা শোনা যায়। এমনকি এজন্য নাসাতেও গিয়েছিলেন সুশান্ত। এখন এই সিনেমাটিই নির্মাণ করবেন নির্মাতা।

সঞ্জয় পুরান সিং জানিয়েছেন, বর্তমানে সিনেমাটির চিত্রনাট্য নিয়ে কাজ করছেন তিনি। খুব শিগগির এটির কাজ শেষ হবে। তবে সুশান্তের পরিবর্তে সিনেমাটিতে এখন কে অভিনয় করবেন তা জানা যায়নি।

গত ১৪ জুন সুশান্তের ফ্ল্যাট থেকে এই অভিনেতার লাশ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ময়নাতদন্তের প্রতিবেদনে এটিকে আত্মহত্যা বলে উল্লেখ হলেও এই অভিনেতার পরিবার ও ভক্তরা এর পেছনে অন্য কারণ রয়েছে বলে দাবি করেন। এরপর মুম্বাই পুলিশ এর তদন্ত শুরু করে। সুশান্তের পরিবার মামলা দায়ের করলে বিহার পুলিশও বিষয়টি খতিয়ে দেখতে শুরু করে। পরবর্তী সময়ে এই মামলার ভার নেয় ভারতের সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন (সিবিআই)।