Monday April12,2021

চট্টগ্রাম আদালতে একটি বন মামলায় হাজিরা দিতে এসে হঠাৎ অসুস্থ হয়ে এজলাসের সামনে আদালতের বারান্দায় ইছহাক (৬৫) নামের এক আসামির মৃত্যু হয়েছে।

বুধবার চট্টগ্রামের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সামনে মৃত্যুর কোলে ঢলে পড়েন আসামি ইছহাক প্রকাশ বুচুইক্কা। সে ফটিকছড়ি থানাধীন উত্তর কাঞ্চননগর দুল্যাছড়ি এলাকার ফকির আহমদের ছেলে।তিনি বন মামলা নম্বর: ২/২০১৮ এর এজাহারভুক্ত আসামি।

ইছহাকের আইনজীবী রাশেদুল কবির জানান, ইছহাকের বিরুদ্ধে দায়ের হওয়া মামলায় নিয়মিত হাজিরা ছিল বুধবার। যথারীতি তিনি হাজিরা দিতে আদালতে উপস্থিত হন। এরপর এজলাসের সামনে বারান্দায় পড়ে যান। পরে হাসপাতালে নেয়া হলে তাকে ডাক্তার মৃত ঘোষণা করেন।

চট্টগ্রাম জেলা পুলিশের কোর্ট পরিদর্শক-২ মো. হুমায়ুন কবির বলেন, মামলায় হাজিরা দিতে এসে ওই আসামি এজলাসের সামনে বারান্দায় পড়ে যান। পরে তিনি মারা যান। বিচারক মহোদয়ের সামনে ওই ব্যক্তির সুরতহাল করা হয়েছে। প্রয়োজনীয় ব্যবস্থা নিতে কোতোয়ালী থানা পুলিশকে খবর দেওয়া হয়েছে। চট্টগ্রামের কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ কবির হোসেন বলেন, তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সূত্র : বাসস