Saturday March6,2021

২৭.১২.২০২০ সকাল ১১ টায় বাংলাদেশের জাতীয় শ্রমিক জোট-এর উদ্দোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় বাংলাদেশের জাতীয় শ্রমিক জোট, মহান স্বাধীনতার ৫০ বছর পূর্তি উদযাপন উপলক্ষ্যে কবি মোহন রায়হানকে আহ্বায়ক এবং বাদল খানকে সদস্য সচিব এবং তহা মুরাদকে কোষাধক্ষ্য করে ১০১ সদস্য বিশিস্ট উদযাপন কমিটি গঠন করে ।

কমিটিতে বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদের হাওলাদার, বদিউল আলম, শামসুদ্দিন আহমেদ পেয়ারা, আ্যডভোকেট জহিরুল ইসলাম খান পান্না, এ.কে.এম. এনায়েতুল্লাহ,মো: নূরুল হক, মুনীর উদ্দিন আহমেদ, আবুল হাসিব খান, আ,ত,ম আবু করিম, সৈয়দ মনোয়ার হোসেন, আবুল বারাকাত দুলাল, বন্যা করিম,শাহ কামাল, ড:এ.কে.এম. জাহাঙ্গীর, কামাল উদ্দিন আহমেদ, বাহারুল হাসান সবুজ, শহীদুল হক বাদল, গোলাম মোর্শেদ নয়ন, ড: মুশতাক হোসেন, খায়রুজ্জামান বাবুল, গিয়াস উদ্দিন, ফজলুর রহমান মুরাদ, শহিদুল ইসলাম শহিদ, জি.এম.রুস্তম, কামরুজ্জামান কামরুল, এইচ এম রুনু সহ শ্রমিক জোট কেন্দ্রিয় কমিটির সকল উপদেষ্টা এবং সকল সদস্য বৃন্দসহ অন্যান্য ব্যক্তিবর্গ এই উদযাপন কমিটির সদস্য থাকবেন ।

আরো কিছু আমাদের শুভাকাংখিদের অন্তরভূক্ত করা হইবে । মহান স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে পোস্টার, লিফলেট, সমাবেশ,রেলী,স্মরনিকা, স্যুভিনিয়র বাহির করার সিদ্ধান্ত গৃহিত হয় — with Toha Murad and 8 others.