Thursday March4,2021

তাদের ছাড়াছাড়ি হয়েছে অনেক আগেই। ডিভোর্সের পর তাহসান সিঙ্গেল থাকলেও দ্বিতীয় ঘর খুঁজে নিয়েছেন মিথিলা। চুটিয়ে সংসার করছেন কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে। 

তবে দীর্ঘদিন পর মেয়ে আইরাকে কাছে পেয়ে খুনসুটিতে মেতেছেন তাহসান। দেশের জনপ্রিয় এ সঙ্গীতশিল্পী ও অভিনেতার ইনস্টাগ্রামে আদরের মেয়েকে নিয়ে খুনসুটির ঢেউ আছড়ে পড়েছে। সেই উচ্ছ্বাস সাবেক স্ত্রী মিথিলারও নজর এড়ায়নি।

গেল মঙ্গলবার রাতে বাবা-মেয়ের সেই আদুরে মুহূর্তের দুটি ভিডিও ইনস্টাগ্রামে প্রকাশ করেন তাহসান। সেখানে মন্তব্যের ঘরে হাসির ইমোজি জুড়ে দেন মিথিলা।

এখানেই শেষ নয়, তাহসানের কথাও হয়েছে মিথিলার সঙ্গে। তাহসান লিখেছেন- ‘সেন্স অফ হিউমার একদম আমার মতো’। মেয়েকে নিয়ে বাবার এমন দাবির সঙ্গে সহমত জানিয়েছেন মিথিলা।

অনেকদিন পর তাহসান-মিথিলার এই সংক্ষিপ্ত কথোপকথনে তাদের ভক্ত-অনুরাগীরাও উচ্ছ্বসিত। শোবিজের অনেকেই কমেন্ড করেছেন। চিত্রনায়ক আরেফিন শুভ লিখেছেন- ‘কিউটের ডিব্বা রে।’

জি ফাইভের ওয়েব সিরিজ ‘কনট্রাক্ট’ এর কাজে দেশে এসেছেন মিথিলা। কাজ শেষে মেয়েকে নিয়ে আবারও কলকাতায় সৃজিতের ঘরে ফিরে যাবেন।

মডেল, অভিনেতা ও সংগীতশিল্পী তাহসানের সঙ্গে পরিচয়ের পর প্রেমে মজেন মিথিলা। ২০০৬ সালের ৩ আগস্ট তাহসানকে বিয়ে করেন মিথিলা। ২০১৩ সালের ৩০ এপ্রিল তাদের ঘর আলো করে এক কন্যা সন্তানের জন্ম হয়। কন্যার নাম রাখা হয় আইরা তাহরিম খান। কিন্তু দীর্ঘ ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটিয়ে ২০১৭ সালের জুলাইয়ে যৌথভাবে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন এই তারকাদম্পতি।

এরপর গেল বছরের ৬ ডিসেম্বর কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে দ্বিতীয় সংসার শুরু করেন মিথিলা। সৃজিত-মিথিলার দুজনেরই এটি ছিল দ্বিতীয় বিয়ে। তাদের বিয়ে নিয়ে দুই বাংলায় ব্যাপক আলোচনা হয়।