Thursday March4,2021

আলেমদের বিরুদ্ধে মামলা ভয়াবহ ও সুদূরপ্রসারি চক্রান্তের আলামত: হেফাজত

হেফাজতের নেতৃবৃন্দ বলছেন হেফাজতে ইসলাম ও ইসলামী আন্দোলনের নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের করা মামলা ভয়াবহ ও সুদূরপ্রসারি চক্রান্তের আলামত। তারা বলেছেন, আমীরে হেফাজতের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলার আর্জিতে মদীনা সনদের প্রসঙ্গে উল্লেখ করা হয়েছে, এটা শুধু হেফাজত ও এর আমীর পর্যন্ত সীমাবদ্ধ বলেই মনে করি না বরং সরাসরি প্রধানমন্ত্রী ও বাংলাদেশের বিরুদ্ধে গভীর চক্রান্ত।

আজ বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে হেফাজতে ইসলামের পক্ষ থেকে এসব কথা জানানো হয়।

সংবাদ সম্মেলনে উদ্বেগ প্রকাশ করে লিখিত বক্তব্যে হেফাজত নেতারা বলেন, ইসলাম বিদ্বেষী চিহ্নিত মহল সর্বজন শ্রদ্ধেয় আলেম সমাজের বিরুদ্ধে লাগামহীনভাবে অভদ্র ও অশোভন বক্তব্য দিচ্ছেন এবং বিষেদগার করছেন। তারা মরহুম শাইখুল হাদিস আল্লামা আজিজুল হক ও মরহুম সৈয়দ ফজলুল করিম পীর সাহের চরমোনাইসহ দেশের শীর্ষ ওলামায়ে কেরামের বিরুদ্ধে মিথ্যা ও জঘন্য কটূক্তি করছে এবং ঘৃণা ছড়াচ্ছে। এতে দেশের শান্তি-শৃঙ্খলা অবনতির আশঙ্কা দেখা দিয়েছে।

সংবাদ সম্মেলনে সেক্যুলার শব্দের আড়ালে আশ্রয় নেয়া ইসলাম বিদ্বেষীদের নিয়ন্ত্রণ করার জন্য সরকারের প্রতি আহ্বান জানানো হয়। অন্যথায় রাস্তায় বাংলাদেশের ধর্মপ্রাণ মানুষ এই কুচক্রী মহলকে রুখে দিতে রাস্তায় নামতে বাধ্য হবে বলেও হুঁশিয়ারি দেয়া হয়।