Saturday March6,2021

ঢাকাই চলচ্চিত্রের দাপুটে অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল গুরুতর অসুস্থ হয়ে দুবাইয়ের হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার হার্টে দুটি ব্লক ধরা পড়েছে। এ তথ্য নিশ্চিত করেছেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

ডিপজলের শারীরিক অবস্থার বর্ণনা করে জায়েদ খান বলেন, ‘অনেকদিন ধরেই ডিপজল ভাইয়ের শরীর ভালো যাচ্ছে না। করোনার কারণে বিদেশে গিয়ে চিকিৎসা করাতে পারেননি। দুবাই গিয়ে পরীক্ষা-নিরীক্ষা করানোর পর তার হার্টে দুটি ব্লক ধরা পড়ে। এখন দুবাইয়ের হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। তার সুস্থতার জন্য শিল্পী সমিতির পক্ষ থেকে দোয়া চাচ্ছি।’

চলচ্চিত্রের পর্দায় এ অভিনেতাকে নেতিবাচক ও ইতিবাচক দুই চরিত্রেই দেখা গেছে। তবে খল অভিনেতা হিসেবেই অধিক পরিচিত তিনি। পর্দায় যেমনই থাকুক না কেন, বাস্তব জীবনে হিরোর ভূমিকায় দেখা গেছে ডিপজলকে। তিনি সব সময়ই অসহায় মানুষের পাশে দাঁড়ান। করোনা মহামারির শুরু থেকেই ডিপজল নানাভাবে চলচ্চিত্রের মানুষের পাশে দাঁড়িয়েছেন।

দাপুটে এই অভিনেতা অসহায় শিল্পী, কলাকুশলী, পরিচালক, টেকনিশিয়ানদের বরাবরই সহযোগিতা করেন। এমনকি চলচ্চিত্র সংশ্লিষ্ট সংগঠনগুলোর বিভিন্ন অনুষ্ঠানেও অনুদান দিয়ে থাকেন। মনোয়ার হোসেন ডিপজল বর্তমানে চলচ্চিত্র শিল্পী সমিতির সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন।