Tuesday March9,2021

কুমিল্লার দেবিদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. জয়নুল আবেদীন (৮৫) করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজেউন)।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অনেক আত্মীয়-স্বজন, বন্ধু ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

দেবিদ্বার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাজী আবুল কাশেম ওমানী মো. জয়নুল আবেদীনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

মরহুমের পারিবারিক সূত্রে জানা যায়, করোনা শনাক্তের পর তাকে গত ১২ নভেম্বর ঢাকার আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার শারীরিক অবস্থার আরও অবনতি হলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়।

বৃহস্পতিবার সকাল ৬টা ৩৬ মিনিটে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বাদ আছর মরহুমের নিজ গ্রাম দুয়ারিয়া এজি মডেল একাডেমী মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এদিকে জয়নুল আবেদীনের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন স্থানীয় সাংসদ রাজী মোহাম্মদ ফখরুল, সাবেক সাংসদ এবিএম গোলাম মোস্তফা, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি মো. রহুল আমিন, সাধারণ সম্পাদক মো. রোশন আলী মাস্টার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মাষ্টার, দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল কাশেম ওমানী, মহিলা ভাইস চেয়াম্যান অ্যাডভোকেট নাজমা বেগম, জেলা পরিষদ সদস্য মোসা. শিরিন সুলতানা, শাহজাহান সরকার, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি জাহাঙ্গীর আলম সরকার ও সাধারণ সম্পাদক মোসলেহ উদ্দিন এবং উপজেলার সকল ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ।