এক ট্রেনের ধাক্কায় আরেক ট্রেনের নিচে পড়ে দ্বিখণ্ডিত যুবক

চুয়াডাঙ্গায় এক ট্রেনের ধাক্কায় আরেক ট্রেনের নিচে পড়ে দ্বিখণ্ডিত হয়ে মারা গেছেন এক যুবক। নিহত এই যুবকের নাম সম্রাট হোসেন ওরফে আকাশ (১৭)। শনিবার রাত সাড়ে ১২টার দিকে চুয়াডাঙ্গা রেলওয়ে স্টেশনের অদূরে ফার্মপাড়ার রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত সম্রাট চুয়াডাঙ্গা সমবায় নিউমার্কেটের একটি জুতার দোকানের কর্মচারী ছিলেন।

চুয়াডাঙ্গা স্টেশন মাস্টার মিজানুর রহমান জানান, রাত ১২টার দিকে খুলনা থেকে চিলাহাটগামী সীমান্ত এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে ওই যুবক মারা যান। তিনি দামুড়হুদা উপজেলার বড় দুধপাতিলা গ্রামের নাসির উদ্দিনের ছেলে। চুয়াডাঙ্গার সমবায় নিউমার্কেটের একটি দোকানে চাকরির কারণে তিনি চুয়াডাঙ্গা শহরের ফার্মপাড়ায় ভাড়াবাড়িতে বসবাস করতেন।

এলাকাবাসীর উদ্ধৃতি দিয়ে স্টেশন মাস্টার জানান, সম্রাট রাতে চুয়াডাঙ্গা শহর থেকে তার ভাড়াবাড়িতে ফিরছিলেন।ফার্মপাড়া রেলগেট পার হওয়ার সময় একসঙ্গে দুদিক থেকে দুটি ট্রেন আসে। একটি সীমান্ত এক্সপ্রেস আরেকটি মালবাহী গাড়ি। সম্রাট একদিকের ট্রেনলাইনের ওপর দাঁড়িয়ে ছিলেন। মালবাহী ট্রেনের শব্দের কারণে অন্য ট্রেনের শব্দ তিনি শুনতে পাননি।

এতেই ঘটে দুর্ঘটনা। সীমান্ত এক্সপ্রেস ট্রেনটি সরাসারি সম্রাটকে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে পড়েন এবং সীমান্ত এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে দ্বিখণ্ডিত হয়ে মারা যান সম্রাট।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: