ভাই হারালেন অজয়

ভাই হারালেন বলিউড অভিনেতা অজয় দেবগন। সোমবার (৫ অক্টোবর) রাতে অজয়ের ছোট ভাই অনিল দেবগন শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৫ বছর। মঙ্গলবার (৬ অক্টোবর) এক টুইটে এ তথ্য জানান অজয়।

ভাইয়ের মৃত্যুতে শোকস্তব্ধ হয়ে পড়েছেন অজয়। টুইটে এ অভিনেতা লিখেন—গতকাল (৫ অক্টোবর) রাতে আমার ভাই অনিল দেবগনকে হারিয়েছি। অনিলের মৃত্যুতে গোটা পরিবার শোকস্তব্ধ হয়ে পড়েছে। অনিলের উপস্থিতি খুব মিস করব। সবাই অনিলের আত্মার শান্তির জন্য প্রার্থনা করবেন। মহামারির কারণে ব্যক্তিগত কোনো প্রার্থনা অনুষ্ঠানের আয়োজন করা সম্ভব হচ্ছে না।

অনিল দেবগন একজন চলচ্চিত্র পরিচালক ছিলেন। সানি দেওল, সালমান খান ও কারিশমা কাপুর অভিনীত ‘জিট’ সিনেমাটি ১৯৯৬ সালে মুক্তি পায়। এ সিনেমায় সহকারী পরিচালক হিসেবে কাজ করেন অনিল। এর মাধ্যমে পরিচালনায় হাতেখড়ি তার। এরপর বলিউডের ‘জান’, ‘ইতিহাস’সহ বেশ কিছু সিনেমায় সহকারী পরিচালক হিসেবে কাজ করেন তিনি।

২০০০ সালে মুক্তি পায় বলিউডের ‘রাজু চাচা’ সিনেমাটি। অজয় দেবগন-কাজল অভিনীত এ সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে অভিষেক হয় অনিলের। বলিউডের ইতিহাসে প্রথম এই সিনেমায় অ্যানিমেশন ব্যবহার করা হয়। ওই সময়ে এটি অনেক ব্যয়বহুল সিনেমা ছিল। এরপর ‘ব্ল্যাকমেইল’, ‘হাল-এ-দিল’ ও ‘সন অব সরদার’ সিনেমা নির্মাণ করেন অনিল।

 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: