গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন: ২ আসামি রিমান্ডে

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুরে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় দুটি মামলার আসামি আব্দুর রহিম ও রহমত উল্যাহকে ছয় দিনের করে রিমান্ডে নিয়েছে পুলিশ।

আজ সোমবার (৫ অক্টোবর) সন্ধ্যায় জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাশফিকুল হক আসামিদের রিমান্ডের আদেশ দেন। বেগমগঞ্জ থানার উপপরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা মোস্তাক আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বিকেলে তদন্ত কর্মকর্তা আসামিদের দুটি মামলায় প্রত্যেকটিতে সাতদিন করে রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করেন। আদালত শুনানি শেষে উভয় আসামিকে নারী ও শিশু নির্যাতনদমন আইনের মামলায় তিন দিন এবং পর্নোগ্রাফি আইনের মামলায় তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

রাষ্ট্রপক্ষে রিমান্ড আবেদনের ওপর শুনানি করেন জেলা পাবলিক প্রসিকিউটর গুলজার আহমেদ জুয়েলসহ বেশ কয়েকজন আইনজীবী। এদিকে, একই সময় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নবনীতাগুহ নির্যাতিতা গৃহবধূর বক্তব্য রেকর্ড করেন।

রোববার (৪ অক্টোবর) রাতে নির্যাতিতা গৃহবধূ (৩৭) বাদী হয়ে নয়জনকে আসামি করে বেগমগঞ্জ থানায় দুটি মামলা দায়ের করেন। বেগমগঞ্জ থানা পুলিশ ও র‌্যাব-১১-এর সদস্যরা বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চার আসামিকে গ্রেপ্তার করেছে।

সোমবার সকালে মামলার প্রধান আসামি বাদলকে ঢাকা থেকে ও স্থানীয় দুর্ধর্ষ দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ারকে নারায়ণগঞ্জ থেকে আটক করে র‌্যাব-১১ এর সদস্যরা।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: