সোহেল তাজের অতিথি শুভ

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ। নগরীর ধানমন্ডিতে ইনস্পায়ার ফিটনেস বাই এসটি নামে একটি ফিটনেস সেন্টার চালু করতে যাচ্ছেন তিনি। আগামী ৯ অক্টোবর এই ফিটনেস সেন্টারের আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে। এতে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চিত্রনায়ক আরিফিন শুভ।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে কে কে উপস্থিত থাকবেন তা কয়েক দিন আগে সোহেল তাজ তার ভেরিফায়েড ফেসবুকে জানিয়েছিলেন। কিন্তু ‘সারপ্রাইজ অতিথি’-এর দুটি ঘর ফাঁকা রেখেছিলেন। অবশেষে শুভকে দিয়ে একটি ঘর পূর্ণ করলেন তিনি।

সোহেল তাজ বলেন—আমাদের সারপ্রাইজ অতিথির একজন হচ্ছেন সুপারস্টার আইকন আরিফিন শুভ। তার সঙ্গে গতকাল (১ অক্টোবর) রাতে কথা হয়েছে। আমি ওর সঙ্গে কথা বলে একেবারে মুগ্ধ হয়ে গিয়েছি। এত অমায়িক আর ভদ্র যে ওর মতো একজন সুপারস্টার হতে পারে তা আমার কল্পনার বাইরে ছিল। ওর কাছ থেকে আমাদের সকলের অনেক কিছু শেখার আছে।

মুগ্ধতা প্রকাশ করে সোহেল তাজ আরো বলেন, যত বড় বা যত খ্যাতিই অর্জন করেন না কেন ততই অমায়িক হতে শিখতে হবে। গুণীজন বলে গেছেন—একটি মানুষের আসল পরিচয় বা রূপ বেরিয়ে আসে ক্ষমতা আর খ্যাতি অর্জন করার পর। আর সেই পরীক্ষায় শুভ এ প্লাস পেয়েছে।

ফিটনেস সেন্টারটির উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে আরো উপস্থিত থাকবেন—যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, মিস ওয়ার্ল্ড বাংলাদেশ বিজয়ী জান্নাতুল ফেরদৌস ঐশী, রিদি শেখ প্রমুখ।

 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: