প্রেমে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে ছুরিকাঘাতে হত্যা

দশম শ্রেণির ছাত্রী নিলা (১৪)। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এক বখাটের ছুরিকাঘাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ ঘটনার পর অভিযুক্ত যুবক মিজানুর রহমান পলাতক রয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

গতকাল রবিবার (২০ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে সাভার মডেল থানাথীন পালপাড়া মহল্লার গার্লস স্কুল রোডে এ ঘটনাটি ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, মানিকগঞ্জ জেলার বলিরটেক এলাকার নারায়ণ রায়ের মেয়ে নীলা। তারা বাবা-মায়ের সঙ্গে পৌর এলাকার কাজী মোকমা পাড়ায় একটি বাড়িতে ভাড়া থাকতেন তার। নীলা স্থানীয় অ্যাসেড স্কুলে দশম শ্রেণির ছাত্রী ছিলেন। অভিযুক্ত যুবক মিজানুর রহমান চৌধুরী একই এলাকার বাসিন্দা।

নীলার পরিবার জানান, বখাটে মিজানুর দীর্ঘদিন ধরে নীলাকে বিভিন্ন সময় প্রস্তাব দিয়ে আসছিল তার সঙ্গে সম্পর্ক করার জন্য। কিন্তু প্রস্তাব প্রত্যাখ্যান করার পরও ওই যুবক নীলাকে উত্ত্যক্ত করত।

সবশেষ গতকাল রবিবার রাতে শ্বাসকষ্টজনিত সমস্যায় নীলাকে হাসপাতালে অক্সিজেন দিতে নিয়ে যায় তার ভাই অলক। পরে হাসপাতাল থেকে বাড়ি ফেরার পথে পালপাড়া এলাকায় তাদের গতিরোধ করে বখাটে যুবক মিজানুর। এ সময় নীলার বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে পালিয়ে যায় মিজানুর। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ব্যাপারে সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম ছুরিকাঘাতে এক স্কুলশিক্ষার্থীর মৃত্যুর বিষয়টি তাৎক্ষণিকভাবে নিশ্চিত করেছে। তবে এ ঘটনায় এখনো মামলা হয়নি। অভিযুক্তকে আটক করা যায়নি বলেও জানান তিনি।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: