Tuesday March2,2021

গত এক মাস ধরে জ্বরে ভুগছেন অভিনেতা ও ঢাকা- ১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক। এখন উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর যাচ্ছেন তিনি। আগামী রবিবার তিনি সিঙ্গাপুরের উদ্দেশ্যে যাত্রা করবেন বলে জানা গেছে।

কিংবদন্তি এই অভিনেতা গত ১৮ আগস্ট রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। ধারণা করা হচ্ছিল, তিনি করোনায় আক্রান্ত। তবে বেশ কয়েক দফায় করোনা টেস্টের রেজাল্ট নেগেটিভ এসেছে তার। তখন বেশ কয়েক দিন হাসপাতালে চিকিৎসা শেষে কিছুটা সুস্থ হওয়ায় গত ২৬ আগস্ট বাসায় ফিরেন তিনি।

ফের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় গত ৩১ আগস্ট তাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। এবারও করোনা ফল নেগেটিভ আসে তার। পাশাপাশি টাইফয়েড, ডেঙ্গু, ম্যালেরিয়ার নমুনাও পরীক্ষা করা হয়। সবকিছুর ফলাফল নেগেটিভ আসে।

ইউনাইটেড হাসপাতালে বেশ কয়েক দিন চিকিৎসা নিয়েও তার শারীরিক অবস্থার কোনো উন্নতি হয়নি। এরপর তাকে গত ৫ সেপ্টেম্বর এভারকেয়ার হাসপাতালে ( আগের অ্যাপোলো) স্থানান্তর করা হয়।

৯ সেপ্টেম্বর এভারকেয়ারে ফারুকের শারীরিক অবস্থার পর্যবেক্ষণের জন্য চিকিৎসকদের এক বোর্ড মিটিং হয়। তাদের ধারণা এই অভিনেতা টিভিরোগে ভুগছেন। তবে এ বিষয়ে এখনও নিশ্চিত হতে পারেনি তারা। নিশ্চিত হতে দরকার আরও কিছু টেস্ট।

জানা গেছে, এই টেস্টগুলো সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে করাবেন ফারুক।