যুবলীগের নেতারা কি চোর, প্রশ্ন মান্নার

যুবলীগের নেতারা কি চোর- এমন প্রশ্ন তুলে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, একের পর এক দুর্নীতিতে পর্যবাসিত সরকারের লোকজন। দুর্নীতি ধরা পড়ছে কিন্তু তা গণমাধ্যমে প্রকাশ করতে দেয়া হচ্ছে না।

শনিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে নাগরিক শোকসভায় তিনি এসব কথা বলেন। জাতীয় স্মরণ মঞ্চের উদ্যোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. এমাজউদ্দিন আহমদ স্মরণে এই সভা হয়।

তিনি বলেন, মাত্র একদিন আগে একজন উপজেলা নির্বাহী অফিসারের ঘরের মধ্যে ঢুকে মাথায় কোপ দিয়েছে যে- তার মাথার খুলি ভেঙে ভেতরে ঢুকে গেছে। তারপর গ্রেফতার হয়েছে যুবলীগের সোনার তিনটি ছেলে। খুব বুদ্ধিমান তারা। এত বুদ্ধি যে- পুলিশের জিজ্ঞাসাবাদে বলেছে- আমরা চুরি করতে ঢুকেছিলাম। যুবলীগ কি চোর? যুবলীগের নেতারা কি চোর?

মান্না আরও বলেন, ছাত্রলীগের জেলা কমিটির সভাপতি ২ হাজার কোটি টাকা বিদেশে পাচার করে দেয়। ওর যে বয়স সে বয়সে এই টাকা গুনে শেষ করতে পারবে? লিখতে দেয়া হচ্ছে না, কারণ লিখতে দিলে আরও কত কি যে বেরিয়ে যাবে।

সংগঠনের সভাপতি প্রকৌশলী আ হ ম মনিরুজ্জামান দেওয়ান মানিকের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, খায়রুল কবির খোকন, গণশিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যাপক সেলিম ভুঁইয়া, মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাত, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রেস উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু প্রমুখ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: