Monday April12,2021

একজন বলিউডের ‘খিলাড়ি’, অন্যজনের কাছে দুর্গম পাহাড়, জঙ্গল পেরিয়ে যাওয়া বাঁ-হাতের খেলা মাত্র। এমন দু’টি মানুষ একসঙ্গে থাকলে কী কী হতে পারে? সেই ঝলক নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ভিডিও শেয়ার করলেন অক্ষয় কুমার।

আর সেই সঙ্গে জানালেন এক চাঞ্চল্যকর তথ্য। কী সেই তথ্য? বিয়ার গ্রিলসের দুঃসাহসিক অভিযানের সঙ্গী হয়ে হাতির মল দিয়ে তৈরি চা খেয়েছিলেন তিনি। হাতির মলের চা। যা আন্তর্জাতিক অ্যাডভেঞ্চার স্টার পর্যন্ত মুখে তুলতে পারেননি, তাই বিনা দ্বিধায় খেয়েছেন অক্ষয়। নিজেই দাবি করেছেন। ‘ইন্টু দ্য ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস’ শোয়ের এই অভিযান ডিসকভারি প্লাসে দেখা যাবে আগামী ১১ সেপ্টেম্বর রাত আটটায়। আর ডিসকভারিতে দেখা যাবে ১৪ সেপ্টেম্বর রাত আটটায়।

বর্তমানে ‘বেল বটম’ ছবির শুটিংয়ের জন্য ব্রিটেনে রয়েছেন অক্ষয়। সেখান থেকেই শেয়ার করেছেন এই ভিডিও। গত বছর বিয়ার গ্রিলসের শোয়ে তার সঙ্গী হয়েছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। উত্তরাখণ্ডের জিম করবেট ন্যাশনাল পার্কে দু’জন সময় কাটিয়েছিলেন। তারপরই বিয়ার গ্রিলসের সঙ্গে দেখা গিয়েছিল সুপারস্টার রজনীকান্তকে। তিনি গিয়েছিলেন বান্দিপুরের টাইগার রিজার্ভে।