Monday April12,2021

সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি যে কোনও নির্বাচন আসলে অস্বাভাবিক চিৎকার শুরু করে আর নিবার্চনে হারার আগেই হেরে যায়।

আজ সোমবার সকালে ঢাকার বাসভবন থেকে সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে শ্রীনগরে সড়ক জনপথের বাংলো পদ্মা উদ্বোধন কালে এসব কথা বলেন।

এসময় তিনি বিএনপির মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে বলেন, আপনাদের জনসর্মথন আছে কিনা সেই মানদণ্ড মেপে দেখেছেন। বিগত নির্বাচনে যদি মানদণ্ডে হয় সেক্ষেত্রে সম্প্রতি জাতীয়সহ স্থানীয় নির্বাচনে তাকালে আপনাদের অবস্থান সুস্পষ্ট। সম্প্রতি নির্বাচনে বিএনপিকে জনগণ প্রত্যাখান করেছে। আর উল্টো সরকারের জনসর্মথন নেই বলে অভিযোগ করেন।

এছাড়াও তিনি মির্জা ফকরুল ইসলামেরর কাছে প্রশ্ন রাখেন বিগত জাতীয় নির্বাচন না হলে আপনি কি ভাবে বগুড়া থেকে জয় পেলেন? তাহলে কি আপনি কারচুপি করেছেন।

মুন্সীগঞ্জের শ্রীনগরের ঢাকা-মাওয়া-ভাঙ্গা এক্সপ্রেস ওয়ের পাশে সড়ক ও জনপথের পরিদর্শন ডাক বাংলো পদ্মা অত্যাধুনিক দৃষ্টিনন্দন দ্বিতীয় তলা বিশিষ্ট ৬৪০ বর্গ ফুটের এই ডাক বাংলোতে দ্বিতীয় তলায় দু’টি ভিভিআইপি শয়ন কক্ষ, দু’টি ভিআইপি শয়ন কক্ষ এবং সুপ্রশস্ত লবি রয়েছে। এছাড়াও নিচ তলায় একটি সাধারণ শয়ন কক্ষ,একটি সভা কক্ষ ও একটি ডাইনিং রুমসহ রন্ধনশালা রয়েছে। যার নির্মান ব্যয় হয়েছে ৭ কোটি ৮ লক্ষ ৭১ হাজার টাকা।

বিগত ২০১৭ সালের সেপ্টেম্বর মাসে নির্মান কাজ শুরু হয় ডাক বাংলোটির যার নির্মান শেষ হয় চলতি বছর ২০২০ সালের মার্চ মাসে। আজ সোমাবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করা হয় ডাক বাংলোটি।

এছাড়াও সরাসরি ভিডিও কনফারেন্সে আরও যুক্ত ছিলেন সড়ক পরিবহন মন্ত্রনালয়ের সচিব নজরুল ইসলাম, সড়ক ও জনপথ বিভাগের প্রধান প্রকৌশলী কাজী শাহরিয়া হোসেন, সড়ক ও জনপথের মুন্সীগঞ্জ জেলা নির্বাহী প্রকৌশী খন্দকার গোলম মোস্তফা।