লালমনিরহাটে বজ্রপাতে ৪ জনের মৃত্যু

লালমনিরহাটের পাটগ্রামে ও হাতীবান্ধায় বজ্রপাতে ৪ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত আরও দুইজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে পাটগ্রাম উপজেলার দহগ্রামের ইসলামপুর ও হাতীবান্ধা উপজেলার বেজগ্রাম এলাকায় এ ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন পাটগ্রাম উপজেলার দহগ্রাম ইউনিয়নের ইসলামপুর গ্রামের জহর উদ্দিনের ছেলে রাকিব হোসেন (২৪) ও রফিকুল ইসলামের ছেলে জাহিদুল ইসলাম (২৮)। হাতীবান্ধা উপজেলার পূর্ব বেজগ্রামের রমজান আলীর ছেলে মন্টু মিয়া (৪৮) ও নীলফামারী জেলার জলঢাকা উপজেলার হামেদ আলীর ছেলে আফিজুল ইসলাম (৫০)। আফিজুল ইসলাম দীর্ঘদিন ধরে পূর্ব বেজগ্রামে শ্বশুরবাড়িতে বসবাস করে আসছিলেন।

আহতরা হলেন পাটগ্রামের একই এলাকার ইব্রাহিমের ছেলে বাচ্চা মিয়া (২৬) ও আছির উদ্দিনের ছেলে শফিকুল ইসলাম (৩০)।

এ বিষয়ে দহগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামাল হোসেন জানান, বৃহস্পতিবার সকালে রাকিবসহ আরও কয়েকজন উপজেলার ইসলামপুর এলাকায় গরু আনতে যায়। এ সময় বজ্রপাতে রাকিব ও জাহিদুল ঘটনাস্থলেই মারা যান। এতে বাচ্চা মিয়া ও শফিকুল ইসলাম নামে আরও দুইজন আহত হন। আহত দুইজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

এ দিকে হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক জানান, বৃহস্পতিবার সকালে নিহত মন্টু মিয়া ও আফিজুল ইসলাম উপজেলার বেজগ্রাম এলাকার কালিবাড়ি দোলায় মাছ ধরতে যায়। এ সময় বজ্রপাতে ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয় বলে জানান তিনি।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: