করোনায় আক্রান্ত রনোকে দেখতে গেলেন ডা. জাফরুল্লাহ চৌধুরী

বিপ্লবী মার্কসবাদী নেতা হায়দার আকবর রনোকে দেখতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গিয়েছিলেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। বৃহস্পতিবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা আক্রান্ত অসুস্থ বিপ্লবী মার্কসবাদী নেতা ও সিপিপি প্রেসিডিয়াম সদস্য হায়দার আকবর খান রনোকে হাসপাতালের নতুন বিল্ডিংয়ের আইসিও কার্ডিওলজি কেবিনে দেখতে যান তিনি।

এসময় জাফরুল্লাহ চৌধুরী ৩০ মিনিট তার শয্যা পাশে দাঁড়িয়ে তার চিকিৎসার খোঁজখবর নেন এবং তার বন্ধু রনোর হাত ধরে নীরবে বাকরুদ্ধ অবস্থায় দীর্ঘ সময় দাড়িয়ে ছিলেন।

ডা. জাফরুল্লাহ চৌধুরী রনোকে বলেন,‘তোমার উন্নত চিকিৎসার জন্যে আমি যেকোন আর্থিক সহযোগিতা করতে প্রস্তুত’।

হায়দার আকবর খান রনোর দ্রুত সুস্থতা কামনা করে ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন,‘তুমি বাংলাদেশের জীবিত শেষ বিপ্লবী মার্কসবাদী নেতা। দেশের ক্রান্তিকালে আমাদের জনগণের মুক্তির আন্দোলনে জন্য তোমাকে বেঁচে থাকতে হবে।’

এসময় উপস্থিত চিকিৎসকদের কাছে তিনি হায়দার আকবর খান রনোর স্বাস্থ্য ও চিকিৎসার সর্বশেষ খবর নেন।

এসময় ডা. জাফরুল্লাহ চৌধুরীর সাথে ছিলেন জাতীয় ঐক্যফ্রন্টের দফতর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু, গণস্বাস্থ্য হাসপাতালের আইসিইউ প্রধান অধ্যাপক ডা. নজীব মোহাম্মদ, রেডিওলজী প্রধান অধ্যাপক ডা. মতিন খান, অধ্যাপক ডা. শওকত আরমান এবং ডিএমসির নতুন বিল্ডিং ৩য় তলার আইসিও কার্ডিওলজি বিভাগের অধ্যাপক এবং চিকিৎসকরা।

শুদ্ধস্বর/আইপি

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: