বগুড়ার সোনাতলায় জমি নিয়ে বিরোধের জেরে ধরে আবু রায়হান (১৯) নামের এক তরুণকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। মঙ্গলবার রাতে মারধোরের পর বুধবার বেলা ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত আবু রায়হান উপজেলার সুজাইতপুর এলাকার মিজানুর রহমানের ছেলে। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার পাকুল্লা ইউনিয়নের সুজাইতপুর গ্রামের মিজানুর রহমানের সঙ্গে একই এলাকার মাসুদ রানার দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে মঙ্গলবার রাত ১০টার দিকে সমঝোতার লক্ষ্যে দু’পক্ষের সালিসি বৈঠকে উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে দু’পক্ষের লোকজন লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় প্রতিপক্ষের লোকজন মিজানুর রহমানের ছেলে আবু রায়হানকে বেধড়ক পেটায়। এতে তিনি জ্ঞান হারিয়ে পড়ে গেলে প্রতিপক্ষ দল ঘটনাস্থল থেকে চলে যায়। পরে এলাকাবাসী আবু রায়হানকে উদ্ধার করে প্রথমে সোনাতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শজিমেক হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বেলা ১১টার দিকে তার মৃত্যু হয়।

সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মাসউদ চৌধুরী জানান, ঘটনার পরপরই আসামিপক্ষ ঘরের মূল্যবান আসবাবপত্র, গরু-ছাগল নিয়ে পালিয়ে গেছেন। জিজ্ঞাসাবাদের জন্য প্রতিপক্ষের ৩ জনকে আটক করা হয়েছে। পুলিশ আসামিদের গ্রেপ্তারে তৎপরতা চালাচ্ছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Discover more from শুদ্ধস্বর ডটকম

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading