Advertisements

আবার বিয়ে করব এমন পরিকল্পনা ছিল না, সৃজিত প্রসঙ্গে মিথিলা

ভারতীয় বাংলা সিনেমার গুণী নির্মাতা সৃজিত মুখার্জি। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে রাফিয়াথ রশীদ মিথিলার সঙ্গে পরিচয় হয় তার। এরপর মনের লেনা-দেনা। এ জুটির সম্পর্ক নিয়ে জলঘোলা কম হয়নি। সব জল্পনার অবসান ঘটিয়ে গত ৬ ডিসেম্বর রেজিস্ট্রি বিয়ে করেন তারা। কলকাতায় সৃজিতের ফ্ল্যাটে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

কবে প্রথম মনে হলো সৃজিতকে জীবনসঙ্গী হিসেবে নেওয়া যায় বা কবে মনে হলো এই মানুষটাকে সারাজীবন সহ্য করা যায়? এমন এক প্রশ্নের জবাবে মিথিলা বলেন—‘এই মানুষটাকে সহ্য করা যায় কিনা তা এখনো বুঝার চেষ্টা করছি। তবে সেরকম কোনো দিনক্ষণ নেই। কিন্তু বিয়ের আগে আমরা অনেক সময় কথা বলেছি। এক পর্যায়ে মনে হয় সৃজিতের সঙ্গে দীর্ঘ সময় একসঙ্গে কাটানো যায়। আর বিয়ের বিষয়ে সৃজিতের আগ্রহ বেশি ছিল। তার মানে এই না যে আমার আগ্রহ ছিল না।’

‘আবার বিয়ে করব এমন পরিকল্পনা ছিল না। কিন্তু সৃজিতের সঙ্গে মিশে অনেক ভাবনার পরিবর্তন হয়। এক পর্যায়ে মনে হয়েছে সৃজিত আমার প্রতি খুব সিনসিয়ার। আমার মনে হয়েছে সৃজিত একজন ভালো মানুষ, তার সঙ্গে থাকা যায়।’—‘আড্ডা উইথ সোহানা সাবা’ নামে ফেসবুক লাইভ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিতি হয়ে কথাগুলো বলেন মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা।

Advertisements

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: