Sunday April11,2021

করোনা ভাইরাসের থাবায় অচল গোটা বিশ্ব। বাংলাদেশে এর সংক্রমনের হার খুব একটা না হলেও,শঙ্কা পিছু ছাড়ছে না। তবে কিছুটা বেগ পেতে হচ্ছে, স্বাস্থ্যকর্মী এবং ডাক্তারদের পর্যাপ্ত সুরক্ষা সামগ্রী না থাকায়। বিশেষ করে পারসোনাল প্রটেক্টিভ ইক্যুইপমেন্ট (পিপিই) স্বল্পতা। তবে, পিপিইর চাহিদা পুরণে কাজ করছে সরকার। করোনা আক্রান্ত রোগীর চিকিৎসায় নিয়োজিত ডাক্তার এবং নার্সদের পিপিই এবং সুরক্ষা সামগ্রি দিতে এগিয়ে আসছে সরকারের বিভিন্ন সংস্থা ও ব্যক্তি উদ্যোক্তারা।

এরই ধারাবাহিকতায় ময়মনসিংহ জেলা পুলিশের পক্ষ থেকে স্বাস্থ্যকর্মীদের সুরক্ষায় পিপিই দেয়া হয়েছে। শুক্রবার দুপুরে জেলা সিভিল সার্জন অফিসে স্থানীয় এসকে হাসপাতালের নার্সদের জন্য ১৫টি পিপিই প্রদান করা হয়। ময়মনসিংহ জেলার অতিরিক্ত পুলিশ সুপার জয়িতা শিল্পী এ পিপিই স্বাস্থ্যকর্মীদের হাতে তুলে দেন। এ সময় তার সাথে ছিলেন জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ।

ময়মনসিংহ জেলা পুলিশ সুপার আহমার উজ্জামান জানান, পিপিই পরিমানে কম হলেও, জেলা পুলিশের পক্ষ থেকে স্বাস্থ্যকর্মীদের সুরক্ষার বিষয়টি মাথায় রেখে তাদের যতোটুকু সম্ভব সহযোগিতার চেষ্টা করা হয়েছে।