তৃণমূল কংগ্রেসের ৪০ জন বিধায়ক গোপনে যোগাযোগ রাখছেন বলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দাবিকে চ্যালেঞ্জ জানিয়ে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, যাকে নেয়ার নিয়ে নাও। আমার একজন গেলে আমি একলক্ষ লিডার তৈরি করি।

এমন মন্তব্য করার জন্য মোদির প্রার্থীতা বাতিলেরও দাবি তুলেছেন মমতা। তৃণমূলনেত্রী মঙ্গলবার এক নির্বাচনী জনসভায় মোদিকে কটাক্ষ করে বলেন, সাংবিধানিক পদে থেকে এমন কথা বলা যায় না। আপনার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া উচিত মিস্টার প্রাক্তন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী নরন্দ্রে মোদি এর আগে পশ্চিমঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশে বলেন, তৃণমূল কংগ্রেসের ৪০ জন এমপির সঙ্গে তার যোগাযোগ হয়েছে। সেসব এমপি লোকসভা নির্বাচনের ফলাফল ঘোষণা হওয়ার পরপরই দলত্যাগ করবেন।

মোদির এমন দাবির জবাবে মমতা বলেন, তিনি একজন নির্লজ্জ প্রধানমন্ত্রী। বেচা–কেনা করতে এসেছেন। হর্স ট্রেডিং করতে এসেছেন। একজনকে জোগাড় করুন। একজনকে কিনে দেখান। আপনার দলের মতো আমার দল চোর নয়।

মোদির এমন মন্তব্য নিয়ে নির্বাচন কমিশনে অভিযোগ জানিয়ে মোদির বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার অনুরোধ করবে তৃণমূল কংগ্রেস। মোদির উদ্দেশে মমতা আরও বলেন, আমরা টাকা দিয়ে লোক কিনি না। বাংলার ছেলে-মেয়েদের ওপর আমার ভরসা আছে।

শুদ্ধস্বর/এন.হাসান

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Discover more from শুদ্ধস্বর ডটকম

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading