Sunday April18,2021

সত্তর দশকের ছাত্রনেতা মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন খিজিরকে সভাপতি এবং ডক্টর সাবের শাহ্‌কে সাধারন সম্পাদক করে জুয়াকের যুক্তরাজ্য কমিটি গঠন ।

যুক্তরাজ্যে বসবাসরত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রছাত্রীদের সংগঠন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন , ইউকে( জুয়াক) এর কার্যনির্বাহী কমিটি ঘোষনা করা হয়েছে । আবু তাহের গিয়াস উদ্দীন আহমেদ খিজিরকে সভাপতি, মো: ইকবাল হোসেনকে সি: সহ সভাপতি , ড: মো: সাবের শাহ্ কে সাধারন সম্পাদক এবং আলীম আল রাজীকে সাংগঠনিক সম্পাদক করে ৪৮ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্যান্য সদস্যরা হলেন আলীম আল রাজী সাংগঠনিক সম্পাদক, মেসবাহ উদ্দিন যোগাযোগ সম্পাদক,তৌহিদুর রহমান  সুমন আপ্যায়ন সম্পাদক, তানজিম মাহাবুব পাঠাগার সম্পাদক ।

কার্যনির্বাহী সদস্যরা হলেন কুমকুমা হাবিবা সফিউল্লাহ, মুকিত সামস জয়, মুনির হোসেন, কানিজ মাসুমা মৌ, পারভেজ মল্লিক, সৈয়দ মোহাম্মদ হাদি, খন্দকার সালমা তানজিম, আহমেদ হাসান, মোঃ ইকবাল হোসাইন, রফিকুল হক হিমেল, এম এম হোসাইন হিমু, ফয়সাল খান, সোনিয়া করিম, আজিজুল করিম লিপু, সাবিহা সুলতানা মাহাবুব, আমান ভুঁইয়া, শাহনাজ আক্তার, ওয়াহিদুল আলম শিশির, রেজয়ানা সুলতানা ঊর্মি, সিলভী রোমানা,  খন্দকার সফি হায়দার । নবগঠিত জুয়াকের সভাপতি গিয়াস উদ্দিন আহমেদ খজির শুদ্ধস্বর ডটকমকে জানান ক্রমান্বয়ে অল ইউরোপে বসবাসরত জাহাঙ্গীর বিশ্ববিদ্যালয়য়ের ছাত্রছাত্রীদের সংগঠিত করে আগামীতে এই সংগঠনকে সম্প্রসারিত করার চিন্তাভাবনা আছে । তিনি আশা করেন জুয়াকের মাধ্যমে দেশের ভেতর এবং বাইরে নানা সমাজকল্যাণ মুলক কাজ এবং সাংস্কৃতিক কর্মকাণ্ড পরিচালনা করা হবে ।