Sunday April11,2021

ঝুঁকি নেওয়ার সাহস নেই, কী রাজনীতি করে? বিএনপির উদ্দেশ্যে বললেন ওবায়দুল কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিএনপি নেতাদের উদ্দেশ্যে বলেছেন, দুঃসময়ে বিএনপির নেতারা ঝুঁকি নিতে না পারলে তাদের দলের ভবিষ্যৎ অন্ধকার। তিনি বিএনপিকে উদ্দেশ করে বলেন, ঝুঁকি নেওয়ার সাহস নেই, কী রাজনীতি করে?

আজ আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে উপজেলা পর্যায়ে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান পদে দলের মনোনয়ন ফরম বিতরণ পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন। ঐক্যফ্রন্টের বৈঠকে বিএনপির কোনো শীর্ষ নেতা না যাওয়াতে ঐক্যফ্রন্টে ভাঙন দেখছেন কি না, এমন প্রশ্নে ওবায়দুল কাদের বলেন, ভাঙন আমি ঠিক বলব না। তবে দল যখন সংকটের মধ্যে থাকে, ঝুঁকির মধ্যে থাকে, তখন ঝুঁকি নেয়ার সাহস যে নেতাদের নেই, তাঁরা কোনোদিনও দলকে এগিয়ে নিয়ে যেতে পারবেন না। তিনি বলেন, যে দলের নেতাদের ঝুঁকি নেওয়ার সাহস নেই, সে দলের ভবিষ্যৎ অন্ধকার।

বিএনপির আন্দোলনে মানুষের সমর্থন নেই মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, বিএনপির আন্দোলনের ইস্যু তামাদি হয়ে গেছে। তারা আন্দোলনের ডাক দিলেও জনগণ সাড়া দেবে না। ইমেজ সংকট কাটানো বিএনপির এখনকার প্রধান কাজ হওয়া উচিত বলেও মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদ