Thursday March4,2021

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এলাকায় ব্যাপক গণসংযোগ করছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা শফি আহমেদ। নেত্রকোণা জেলার মদন, মোহনগঞ্জ ও খালিয়াজুরী এই তিন উপজেলা নিয়ে গঠিত নেত্রকোণা-৪ আসন থেকে তিনি মনোনয়ন প্রত্যাশী।
জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ইতোমধ্যেই জমে উঠেছে সারা দেশের সকল নির্বাচনী আসনগুলো। কেন্দ্র থেকে মনোনয়ন প্রত্যাশী সকল নেতা এখন সময় দিচ্ছেন নিজ নিজ আসনে। এরই ধারাবাহিকতায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নেত্রকোণা-৪ (মদন-মোহনগঞ্জ-খালিয়াজুরী) আসনে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও দলের কেন্দ্রীয় নেতা শফি আহমেদ।নেত্রকোণা জেলার মদন, মোহনগঞ্জ, খালিয়াজুরী এই তিন উপজেলার ২১ টি ইউনিয়ন ও ২টি পৌরসভার সাধারণ মানুষকেই আপন করে নিয়েছেন শফি আহমেদ। তিনটি উপজেলার হাটবাজার গ্রামগঞ্জ দলীয় নেতাকর্মীদের দেওয়া তোরণ, বিলবোর্ড, পোস্টারে শোভা পাচ্ছে ‘আগামী সংসদ নির্বাচনে শফি আহমদ ভাইকে এমপি হিসেবে দেখতে চাই।’

 

 

শফি আহমেদ দীর্ঘদিন ধরে এ আসনের তিনটি উপজেলা চষে বেড়াচ্ছেন। দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময়ের পাশাপাশি সাধারণ ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন। শনিবার (২৯ সেপ্টেম্বর) নেত্রকোনার মদন-মোহনগঞ্জ ও খালিয়াজুরী উপজেলার হাওরবাসী আওয়ামী লীগ নেতাকর্মীরা শতাধিক ট্রলার নিয়ে নৌবহর বের করেছেন। সকাল থেকেই মদন, মোহনগঞ্জ ও খালিয়াজুরী তিন উপজেলার সবকয়টি হাওর ভ্রমণ করে বিভিন্ন গ্রাম চষে বেড়ান তারা।হাওড়পাড়ের মানুষের বিপদে আপদে সব সময় পাশে ছিলেন সাবেক এই তুখোড় ছাত্রনেতা। দলীয় কর্মসূচি সভা সমাবেশের পাশাপাশি গত শনিবার (২৯ সেপ্টেম্বর) কয়েক হাজার নেতাকর্মীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও এলাকার সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে প্রায় শতাধিক ইঞ্জিনচালিত ট্রলারযোগে গণসংযোগ করেন। খালিয়াজুরী উপজেলার বোয়ালী, জগন্নাথপুর, খালিয়াজুরী বাজার, বল্লভপুর, আদমপুর ও পাঁচহাট বাজারে গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মরহুম জিয়াউর রহমানের স্মরণ সভায় যোগ দেন।

একই দিনে শফি আহমেদ উপজেলা আওয়ামী লীগের নেতা সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মরহুম সিদ্দিকুর রহমান তালুকদারের কবর জিয়ারত করেন। এ সময় মরহুমের দুই সুযোগ্য পুত্র বর্তমান খালিয়াজুরী উপজেলা পরিষদ চেয়ারম্যান সামছুজ্জামান তালুকদার সুয়েব সিদ্দিকী ও খালিয়াজুরী সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছানোয়ারুজ্জামান জোসেফ উপস্থিত ছিলেন।